সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে ডিপ্লোমা নার্সেস ইউনিয়নের মানববন্ধন

টাঙ্গাইলে ডিপ্লোমা নার্সেস ইউনিয়নের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : কারিগরি মুক্ত নার্সিং চাই প্রতিপাদ্য কে সামনে রেখে সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও ডিপ্লোমা student নার্সেস ইউনিয়ন কর্তৃক প্রতিবাদ কর্মসূচি হিসেব মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ই ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল সদর হাসপাতালের সামনে থেকে নার্সিং বিভাগের শিক্ষার্থীরা বিশাল এক মিছিল নিয়ে শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে শেষে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এসে অবস্থান করে শিক্ষার্থীরা।

মানববন্ধনে লাইসেন্সিং পরীক্ষা বাস্তবায়ন সংগ্রাম পরিষদ এর পক্ষ থেকে তিন দফা দাবী আদায়ের লক্ষ্যে কারিগরি নিপাত যাক নার্সিং মুক্তি পাক সহ বিভিন্ন স্লোগানে মুখরিত হয় টাঙ্গাইল প্রেস ক্লাব চত্ত্বর।

তিন দফা দাবীর মধ্যে ৫ফেব্রুয়ারি বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনস্থ স্থগিত হওয়া পরীক্ষা অনতিবিলম্বে নেয়া,কারিগরি শিক্ষা বোর্ডের পেশেন্ট কেয়ার টেকনোলজি কোর্সের শিক্ষার্থীদের কাউন্সিল থেকে লাইসেন্স প্রদানের সিদ্ধান্ত বাতিল এবং ফ্যালিলি ওয়েলফেয়ার ভিজিটরদের ডিপ্লোমা ইন মিডওয়াইফ সমমান মর্যাদা দেয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানানো হয়।

মানবন্ধনে বাংলাদেশ ডিপ্লোমা student নার্সেস ইউনিয়নের নার্সিং শিক্ষার্থীরা অতি দ্রুত তিন দফা দাবী মেনে নেয়ার দাবী জানান,অন্যাথায় কঠোর কর্মসূচির কথা ব্যক্ত করেন তারা।

এসময় উপস্থিত বক্তাদের মধ্যে বাংলাদেশ ডিপ্লোমা student নার্সেস ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম শিপন জানান,সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সহ সকল নার্সিং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840